1. dainiklalmai@gmail.com : XC7ZGKLiZP :
  2. notonpakhi7@gmail.com : Md anwar : Md anwar
September 3, 2024, 5:16 am
সর্বশেষ খবর
লালমাইয়ে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমাই উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি অনুমোদন লালমাইয়ে ৯শ প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে আমন ধানবীজ ও রাসায়নিক সার বিতরণ লালমাইয়ে ৯শ প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে আমন ধানবীজ ও রাসায়নিক সার বিতরণ লিটন–নাজমুলদের ব্যাটিংয়ের এই হাল বাগমারা মডেল একাডেমী’র সনদ বিতরণ ও শিক্ষিকার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত সৌদি আরবের রিয়াদে বাংলাদেশী খাবারের হোটেল উদ্বোধন লালমাইয়ে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর শুভ উদ্বোধন লালমাই উপজেলা আইন – শৃঙ্খলা ও উপজেলা মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত লালমাইয়ে সর্বজনীন পেনশন স্কীমের বিষয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত

ঢাকা ১৯ আসনের সাংসদ মুহাম্মদ সাইফুল ইসলামকে সংবর্ধনা দিলো আশুলিয়া প্রেস ক্লাব

  • Update Time : Friday, February 16, 2024
  • 65 Time View

ঢাকা ১৯ আসনের সাংসদ মুহাম্মদ সাইফুল ইসলামকে সংবর্ধনা দিলো আশুলিয়া প্রেস ক্লাব।

শেখ নজরুল ইসলাম
আজ ১৬ জানুয়ারী রোজ শুক্রবার সন্ধা ৭ টায় জমকালো আতশবাজির ও মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সংবর্ধনা অনুষ্ঠান শুরু হয়।

প্রধান অতিথির বক্তব্যে সাভার আশুলিয়ার নবনির্বাচিত সাংসদ জনাব মুহাম্মদ সাইফুল ইসলাম আশুলিয়া প্রেসক্লাবের নিজস্ব জমি ও প্রেস ক্লাব নির্মানের আশ্বাস দেন। আশুলিয়া থানাকে উপজেলা করার বিল সংসদে উপস্থাপনের আশ্বাস দেন। জনাব সাইফুল ইসলামের সংবর্ধনার প্রধান আলোচক হিসাবে আলোচনায় অংশ নিয়ে সাভার উপজেলা চেয়ারম্যান মন্জুরুল আলম রাজীব বলেন, সাংবাদিকগণ হচ্ছেন সামাজের দর্পন, আয়না। সাংবাদিকতা পেশায় নিয়োজিত ব্যক্তিবর্গের প্রতি সেলুট ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনার জন্য ধন্যবাদ জানান।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব পারভেজ দেওয়ান, শামীম আহমেদ সুমন ভুইয়া, হাজী মোঃ ইমতিয়াজ আহমেদ, শফিউল আলম সোহাগ প্রমুখ।
অনুষ্ঠানে গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি মোজাফ্ফর হোসেন জয়ের সভাপতিত্বে অনুষ্ঠান সন্চালনায় ছিলেন আশুলিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম খান লিটন, অপু ওহাব ও মাহফুজুর রহমান নিপু।

খবরটি ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
স্বত্ব © ২০২২ দৈনিক লালমাই সম্পাদক ও প্রকাশক: মোস্তফা কামাল মজুমদার
প্রস্তুতকারক প্রতিষ্ঠানঃ লাকসাম আই.টি: 01712-808501