1. dainiklalmai@gmail.com : XC7ZGKLiZP :
  2. notonpakhi7@gmail.com : Md anwar : Md anwar
September 19, 2024, 11:00 pm
সর্বশেষ খবর
লালমাইয়ে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমাই উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি অনুমোদন লালমাইয়ে ৯শ প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে আমন ধানবীজ ও রাসায়নিক সার বিতরণ লালমাইয়ে ৯শ প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে আমন ধানবীজ ও রাসায়নিক সার বিতরণ লিটন–নাজমুলদের ব্যাটিংয়ের এই হাল বাগমারা মডেল একাডেমী’র সনদ বিতরণ ও শিক্ষিকার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত সৌদি আরবের রিয়াদে বাংলাদেশী খাবারের হোটেল উদ্বোধন লালমাইয়ে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর শুভ উদ্বোধন লালমাই উপজেলা আইন – শৃঙ্খলা ও উপজেলা মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত লালমাইয়ে সর্বজনীন পেনশন স্কীমের বিষয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত

বাগমারা উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন অনুষ্ঠান পরবর্তী সম্মিলনে প্রাক্তণ ছাত্র-ছাত্রী পরিষদ গঠন-দৈনিক লালমাই

  • Update Time : Saturday, May 14, 2022
  • 358 Time View

বাগমারা উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন অনুষ্ঠান পরবর্তী সম্মিলনে প্রাক্তণ ছাত্র-ছাত্রী পরিষদ গঠন

 

লালমাই প্রতিনিধিঃ
১৩ই মে শুক্রবার বিকাল ৫ টায় বাগমারা উচ্চ বিদ্যালয়ের হলরুমে দক্ষিণ কুমিল্লার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ বাগমারা উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন অনুষ্ঠান-২০২২ পরবর্তী সম্মিলনে মূল্যায়ন মূলক বিবরণী নিয়ে আলোকপাত করা হয়।

শতবর্ষ উদযাপন কমিটির আহবায়ক ও কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম সারওয়ার এর সভাপতিত্ত্বে সভায় আয়- ব্যায় বিবরণীর তথ্য তুলে ধরেন শতবর্ষ উদযাপন কমিটির সদস্য সচিব মোঃ কামাল হোসেন।
শতবর্ষ উদযাপন অনুষ্ঠান পরবর্তী সম্মিলনে উপস্থিত ছিলেন শতবর্ষ উদযাপন কমিটির যুগ্ম আহবায়ক ও লালমাই সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ,কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল মমিন মজুমদার,যুগ্ম আহবায়ক ও বিদ্যালযের প্রধান শিক্ষক মোঃ মনির আহমদ,যুগ্ম আহবায়ক ও সদর দক্ষিণ উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ আবদুল মোতালেব,সদস্য ও বাগমারা উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোঃ মিজানুর রহমান,সদস্য ও বাগমারা উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের যুব ও ক্র‍ীড়া সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম,সদস্য ও কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি,লালমাই প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জয়নাল আবেদীন জয়,সদস্য ও বাগমারা উত্তর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সঞ্জয় শর্মা,লালমাই বার্তা সম্পাদক মোঃ জহিরুল ইসলাম, প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃ মামুন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোঃ মোস্তফা কামাল মজুমদার রুবেল,দপ্তর সম্পাদক ও লালমাই জাতীয় সাংবাদিক সংস্থার সদস্য সচিব মোঃ আনোয়ার হোসেন, ইউনিভর্সাল কামাল হোসেন,প্রেস ক্লাবের নির্বাহী সদস্য মোঃ মহিন উদ্দিন,সদস্য মোঃ সানা উল্লাহ,জাতীয় সাংবাদিক সংস্থার সদস্য মোঃ রুহুল আমিন,ব্যাংকার আবদুল বাতেন,মোঃ রবিন মোঃ সফিউল্লাহ মিয়াজী,মোঃ দেলোয়ার হোসেন,মাষ্টার আবদুল মমিন,মাষ্টার মোঃ রুবেল হোসেন,সাংবাদিক মোঃ নাফিউ জামান,সাংবাদিক কাজী ইয়াকুব আলী নিমেল প্রমুখ।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের নবনির্বাচিত অভিভাবক সদস্য আইয়ুব আলী,মোঃ জয়নাল আবেদীন, মোঃ মিজানুর রহমান মেম্বার,ডাঃ মোঃ শাহজালাল প্রমুখ।
শতবর্ষ উদযাপন অনুষ্ঠান পরবর্তী সম্মিলনে বাগমারা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তণ ছাত্র – ছাত্রী পরিষদ গঠনের নীতিগত সিদ্ধান্ত সর্বসম্মতিক্র‍মে গৃহীত হয়।
বাগমারা উচ্চ বিদ্যালয় প্রাক্তণ ছাত্র – ছাত্রী পরিষদের আহবায়ক মোঃ গোলাম সারওয়ার ও সদস্য সচিব মোঃ কামাল হোসেন সহ ১০ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
শতবর্ষ উদযাপন সফলভাবে সম্পন্ন করায় কমিটির সদস্য সচিব মোঃ কামাল হোসেন সহ সংশ্লিষ্টদের প্রতি সন্তোষ প্রকাশ করে মূল্যায়ন প্রোগ্রামের সমাপ্তি ঘোষনা করেন সভার সভাপতি গোলাম সারওয়ার।

উল্লেখ্য যে, গত ১৯ মার্চ বাগমারা উচ্চ বিদ্যালয়ের শতবর্ষের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। এতে ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্য রাখেন মাননীয় অর্থমন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল এফসিএ (লোটাস কামাল) এমপি।

 

খবরটি ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
স্বত্ব © ২০২২ দৈনিক লালমাই সম্পাদক ও প্রকাশক: মোস্তফা কামাল মজুমদার
প্রস্তুতকারক প্রতিষ্ঠানঃ লাকসাম আই.টি: 01712-808501