1. dainiklalmai@gmail.com : XC7ZGKLiZP :
  2. notonpakhi7@gmail.com : Md anwar : Md anwar
October 18, 2024, 11:43 am
সর্বশেষ খবর
লালমাইয়ে সরকারি মেডিকেল কলেজ তৈরি হলে সেবার মান ভালো হবে…. ড.মোস্তফা সাজ্জাদ হাসান এফসিএ সিপিএ লালমাইয়ে গ্রামীন সমাজকল্যাণ সংস্থার বন্যা পরবর্তী পুর্ণবাসনে বন্যার্তদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ লালমাইয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সদস‍্য তারবিয়াত ও অফিস উদ্বোধন লালমাইয়ে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপন লালমাইয়ে হজ্ব ও ওমরাহ্ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত “নেতা হিসেবে নয় খাদেম হয়ে এ জনপদের সেবা করতে চাই” মাওলানা মোহাম্মদ ইয়াছিন আরাফাত লালমাইয়ে বাংলাদেশ ছাত্র খেলাফত মজলিসের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত বিশিষ্ট শিক্ষাবিদ মরহুম তাজুল ইসলাম এমএ-এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী বাগমারা দঃ ইউনিয়নে বিএনপির ওয়ার্ড সম্মেলন অনুষ্ঠিত লালমাইয়ে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বাগমারা ক্লাবের কার্যকরী কমিটি গঠন

  • Update Time : Sunday, September 3, 2023
  • 152 Time View

বাগমারা ক্লাবের কার্যকরী কমিটি গঠন

সভাপতি=ডা.কাউছার আহমেদ জুয়েল
সাধারণ সম্পাদক=কাজী ইয়াকুব নিমেল
সাংগঠনিক সম্পাদক=মারুফ সিরাজী।

লালমাই উপজেলার বৃহত্তর বাগমারা ইউনিয়নয়ের ফুটবল প্রেমিদের ক্রীড়া ভিত্তিক ও সামাজিক সংগঠন বাগমারা ক্লাব’র কার্যকরি কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে ডা. কাউছার আহম্মদ জুয়েল কে সভাপতি কাজী ইয়াকুব আলী নিমেল কে সাধারণ সম্পাদক ও মারুফ সিরাজী কে সাংগঠনিক সম্পাদক করে আগামী ২ বছরের জন্য ৪১ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি অনুমোদন করেন ক্লাবের উপদেষ্টা আব্দুল মোতালেব, আনিসুল ইসলাম শামীম, ক্লাব টিমের অধিনায়ক ও প্রধান সমন্বয়ক বশির আহমেদ। পরে বাগমারা ক্লাব’র অফিসিয়াল ফেইসবুকে লাইভে কমিটি ঘোষণা দেন ক্লাবের সিনিয়র ফুটবলার ও সাবেক ছাত্রনেতা জাকির হাসান জাফর। কমিটিতে অন্যান্যরা হলেন – সহ সভাপতি মাহমুদুল হাসান রাকিব, সাইদুল আলম কাজল, মোঃ জাকারিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক পিয়ার আহমেদ, জামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক আকবর খান, মোহাম্মদ রিপাত, শাকিল আহমেদ, অর্থ সম্পাদক এমদাদুল হক রিপাত, উপ অর্থ সম্পাদক রুহুল আমিন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. সোহাগ বাদশাহ্, উপ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মিন্টু মিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আলমগীর হোসেন, উপ ধর্ম বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক সাজন সিংহ, উপ শিক্ষা বিষয়ক সম্পাদক ফারুক আহমেদ, দপ্তর সম্পাদক সোহেল শাওন, উপ দপ্তর সম্পাদক বিদ্যুৎ চন্দ্র ভৌমিক, ক্রীড়া সম্পাদক আল-আমিন,উপ ক্রীড়া সম্পাদক আবুল কাশেম, তথ্য ও গবেষণা সম্পাদক সাজ্জাদ হোসেন ছোটন, উপ তথ্য ও গবেষণা সম্পাদক আকাশ কর্মকার,প্রচার সম্পাদক আব্দুল্লাহ্ আল ইমন, উপ প্রচার সম্পাদক সামির, আপ্যায়ন বিষয়ক সম্পাদক জাবেদ ইসলাম, উপ আপ্যায়ন বিষয়ক সম্পাদক নুর হোসেন, এম.কে রিপাত, সহ-সম্পাদক আব্দুস সামাদ, মহিন উদ্দিন,নোমান হোসেন, মিন্টু কর্মকার,শুভ ঘোষ,রুবেল হোসেন, কার্যকরি সদস্য পাপন কর্মকার,জাকির হোসেন,খালেদ মাহমুদ সুজন,নাহিদুজ্জামান হাবিব,রিপাত।

উল্লেখ্য যে , গতবছরের ৩১ জুলাই শরীরচর্চার উদ্দেশ্যে ফুটবল খেলার মাধ্যমে যাত্রা শুরু করে ক্লাবটি। প্রতিদিন ফযর নামাজ আদায় করে বাগমারা উচ্চ বিদ্যালয়ে মাঠে বাগমারা ক্লাব’র উদ্যেগে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। শুরুতে ৬/৭ জন মিলে শুরু করা ক্লাবটির সদস্য বর্তমানে শতাধিক পেরিয়েছে। পরে ঐ বছরের ২৩ আগস্ট ক্লাবের সকলের সর্বসম্মতিতে ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন হয়। মেয়াদউত্তীর্ণ হওয়ায় যা চলতি বছরের ২৭ আগস্ট বিলুপ্ত করা হয়। বাগমারা ক্লাব বিভিন্ন সামাজিক ও মানবিক কাজেও অংশ নিয়ে থাকে। এর মধ্যে বৃক্ষরোপণ কর্মসূচি, রক্তদান কর্মসূচী, শিক্ষা সামগ্রী বিতরণ সহ নানান কাজে অংশ নেয়। চলতি বছরের ৩১ জুলাই জমকালো আয়োজনে কেক কাটা, আতশবাজি, আনন্দ মিছিলের মাধ্যমে পালিত হয় প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী। বাগমারা ক্লাব’র উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেছেন সুধীজনরা।

খবরটি ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
স্বত্ব © ২০২২ দৈনিক লালমাই সম্পাদক ও প্রকাশক: মোস্তফা কামাল মজুমদার
প্রস্তুতকারক প্রতিষ্ঠানঃ লাকসাম আই.টি: 01712-808501