1. dainiklalmai@gmail.com : XC7ZGKLiZP :
  2. notonpakhi7@gmail.com : Md anwar : Md anwar
October 18, 2024, 11:01 am
সর্বশেষ খবর
লালমাইয়ে সরকারি মেডিকেল কলেজ তৈরি হলে সেবার মান ভালো হবে…. ড.মোস্তফা সাজ্জাদ হাসান এফসিএ সিপিএ লালমাইয়ে গ্রামীন সমাজকল্যাণ সংস্থার বন্যা পরবর্তী পুর্ণবাসনে বন্যার্তদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ লালমাইয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সদস‍্য তারবিয়াত ও অফিস উদ্বোধন লালমাইয়ে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপন লালমাইয়ে হজ্ব ও ওমরাহ্ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত “নেতা হিসেবে নয় খাদেম হয়ে এ জনপদের সেবা করতে চাই” মাওলানা মোহাম্মদ ইয়াছিন আরাফাত লালমাইয়ে বাংলাদেশ ছাত্র খেলাফত মজলিসের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত বিশিষ্ট শিক্ষাবিদ মরহুম তাজুল ইসলাম এমএ-এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী বাগমারা দঃ ইউনিয়নে বিএনপির ওয়ার্ড সম্মেলন অনুষ্ঠিত লালমাইয়ে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মোহাম্মদ আবদুল মোতালেব সহযোগী অধ্যাপক পদে পদোন্নতি-দৈনিক লালমাই

  • Update Time : Sunday, July 4, 2021
  • 591 Time View


মোঃ আনোয়ার হোসেনঃ
কুমিল্লা সরকারি মহিলা কলেজের সহকারি অধ্যাপক মোহাম্মদ আবদুল মোতালেব সহযোগী অধ্যাপক পদে পদোন্নতি পেয়েছেন। ২৯ জুন তিনিসহ সারাদেশের মোট ১ হাজার ৮৪জন সহকারি অধ্যাপক কে সহযোগী অধ্যাপক হিসেবে পদোন্নতি দিয়ে প্রজ্ঞাপন দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ।
মোহাম্মদ আবদুল মোতালেব ২০০৫ সালে ২৪তম বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারে উর্ত্তীণ হয়ে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজে সমাজ কল্যাণ বিভাগে প্রভাষক হিসেবে যোগদান করেন। ২০১৩ সালে তিনি প্রভাষক থেকে সহকারি অধ্যাপক হিসেবে পদোন্নতি পান।

তাঁর বাড়ী লালমাই উপজেলার ভুলইন উত্তর ইউনিয়নের দাঁপাড় গ্রামে। তিনি হাজতখোলা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ধর্মীয় শিক্ষক মরহুম মৌলভি আলী আকবরের ৩য় সন্তান। তাঁর বড় ভাই আবদুল মালেক (১৮তম বিসিএস) কুমিল্লা সরকারি মহিলা কলেজে (গনিত বিভাগ) সহযোগী অধ্যাপক হিসেবে কর্মরত আছেন। ছোট ভাই আবদুস সালাম কুমিল্লাস্থ মুন্সী ফারুক আহমেদ কলেজে প্রভাষক ও ডাঃ আবদুল আউয়াল চট্টগ্রাম ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে দন্ত চিকিৎসক (বিডিএস) হিসেবে কর্মরত আছেন।

তিন বোনের মধ্যে একজন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, একজন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ও ছোটজন অনার্সসহ মাষ্টার্স শেষ করে একাধিক সরকারি চাকরির জন্য আবেদন করেছেন । ২০১৯ সালের ৯ জানুয়ারি বেগম রোকেয়া দিবস উপলক্ষে তাদের মা জমিলা খাতুন কে রত্নগর্ভা মা হিসেবে জয়িতার সন্মাননা দেন তৎকালীন ইউএনও কেএম ইয়াসির আরাফাত ।

খবরটি ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
স্বত্ব © ২০২২ দৈনিক লালমাই সম্পাদক ও প্রকাশক: মোস্তফা কামাল মজুমদার
প্রস্তুতকারক প্রতিষ্ঠানঃ লাকসাম আই.টি: 01712-808501