1. dainiklalmai@gmail.com : XC7ZGKLiZP :
  2. notonpakhi7@gmail.com : Md anwar : Md anwar
October 18, 2024, 2:29 pm
সর্বশেষ খবর
লালমাইয়ে সরকারি মেডিকেল কলেজ তৈরি হলে সেবার মান ভালো হবে…. ড.মোস্তফা সাজ্জাদ হাসান এফসিএ সিপিএ লালমাইয়ে গ্রামীন সমাজকল্যাণ সংস্থার বন্যা পরবর্তী পুর্ণবাসনে বন্যার্তদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ লালমাইয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সদস‍্য তারবিয়াত ও অফিস উদ্বোধন লালমাইয়ে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপন লালমাইয়ে হজ্ব ও ওমরাহ্ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত “নেতা হিসেবে নয় খাদেম হয়ে এ জনপদের সেবা করতে চাই” মাওলানা মোহাম্মদ ইয়াছিন আরাফাত লালমাইয়ে বাংলাদেশ ছাত্র খেলাফত মজলিসের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত বিশিষ্ট শিক্ষাবিদ মরহুম তাজুল ইসলাম এমএ-এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী বাগমারা দঃ ইউনিয়নে বিএনপির ওয়ার্ড সম্মেলন অনুষ্ঠিত লালমাইয়ে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

লালমাইয়ে গ্রামীন সমাজকল্যাণ সংস্থার বন্যা পরবর্তী পুর্ণবাসনে বন্যার্তদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ

  • Update Time : Wednesday, October 16, 2024
  • 5 Time View

লালমাইয়ে গ্রামীন সমাজকল্যাণ সংস্থার বন্যা পরবর্তী পুর্ণবাসনে বন্যার্তদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ

(মোঃ জয়নাল আবেদীন জয়)
লালমাই উপজেলার যাদবপুর গ্রামীণ সমাজকল্যাণ সংস্থা কতৃক আয়োজিত বন্যা পরবর্তীতে পুর্ণবাসন কার্যক্র‍ম-২০২৪ এর আওতায় গরীব, অসহায় বন্যায় ক্ষতিগ্রস্ত ১১টি পরিবারের মাঝে দেড়বান করে ঢেউটিন, ২ পরিবারের মাঝে ১০ হাজার টাকা করে নগদ অর্থ ও জামালুল কুরআন খন্দকারিয়া মাদ্রাসায় শ্রৌচাগার নির্মাণে ১ হাজার ইটের জন্য নগদ অর্থ বিতরণ করা হয়েছে। গ্রামীণ সমাজকল্যাণ সংস্থার পক্ষ থেকে অতিথিদের মাঝে পবিত্র আল কুরআন শরীফ উপহার প্রদান করা হয়েছে।
১৬ই অক্টোবর বুধবার দুপুর ১২ঃ৩০ টায় গৈয়ারভাঙ্গা পূর্ব পাড়া, জামালুল কুরআন খন্দকারিয়া মাদ্রাসা প্রাঙ্গণে ঢেউটিন বিতরণ পূর্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন লালমাই উপজেলা নির্বাহী অফিসার এহসান মুরাদ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গ্রামীণ সমাজকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক মোঃ আমান উল্লাহ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃ ফরহাদ আলম খান, উপজেলা মহিলা বিষয়ক অফিসার মোঃ রফিকুল ইসলাম,বিশিষ্ট সমাজ সেবক হুমায়ুন কবির মজুমদার,সংস্থার সদস্য মোঃ আবদুল্লাহ আল মামুন, জামালুল কুরআন খন্দকারিয়া মাদ্রাসার সভাপতি হাজী আব্দুল জলিল,সাবেক মেম্বার আবদুল মোতালেব, গৈয়ারভাঙ্গা পূর্ব পাড়ার সর্দার মোঃ নূর হোসেন প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন লালমাই প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও দৈনিক রূপসী বাংলা পত্রিকার সাংবাদিক মোঃ জয়নাল আবেদীন জয়,প্রেস ক্লাবের সহ-সভাপতি ও দৈনিক শিরোনাম পত্রিকার সাংবাদিক মোঃ জাহাঙ্গীর আলম, যুব উদ্যোক্তা শারমিন আক্তার, গ্রামীণ সমাজকল্যাণ সংস্থার সদস্যগন, এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ ও স্থানীয় ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগন।
অনুষ্ঠানে সঞ্চালনা করেন যুব উদ্যোক্তা মোঃ রাসেল আহমেদ।

খবরটি ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
স্বত্ব © ২০২২ দৈনিক লালমাই সম্পাদক ও প্রকাশক: মোস্তফা কামাল মজুমদার
প্রস্তুতকারক প্রতিষ্ঠানঃ লাকসাম আই.টি: 01712-808501