1. dainiklalmai@gmail.com : XC7ZGKLiZP :
  2. notonpakhi7@gmail.com : Md anwar : Md anwar
September 19, 2024, 7:02 am
সর্বশেষ খবর
লালমাইয়ে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমাই উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি অনুমোদন লালমাইয়ে ৯শ প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে আমন ধানবীজ ও রাসায়নিক সার বিতরণ লালমাইয়ে ৯শ প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে আমন ধানবীজ ও রাসায়নিক সার বিতরণ লিটন–নাজমুলদের ব্যাটিংয়ের এই হাল বাগমারা মডেল একাডেমী’র সনদ বিতরণ ও শিক্ষিকার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত সৌদি আরবের রিয়াদে বাংলাদেশী খাবারের হোটেল উদ্বোধন লালমাইয়ে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর শুভ উদ্বোধন লালমাই উপজেলা আইন – শৃঙ্খলা ও উপজেলা মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত লালমাইয়ে সর্বজনীন পেনশন স্কীমের বিষয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত

লালমাইয়ে মনোহরপুরে ড্রেনের উপর অবৈধ স্থাপনা উচ্ছেদ করেন ইউএনও-দৈনিক লালমাই

  • Update Time : Monday, March 21, 2022
  • 280 Time View


মোহাম্মদ আনোয়ার হোসেন

 লালমাই উপজেলার ১নং বাগমারা ইউনিয়ন এর ৪নং ওয়ার্ডের মনোহরপুর সওদাগর বাড়ির বড় চেঙ্গাহাটা মৌজাস্থিত  ১নং খাশ খতিয়ান ভুক্ত ৮৩৩ নং দাগের রাস্তা শ্রেনীর০.১.৪৬০০একর ভূমির অন্দরে ২০’×৪’বর্গফুট ভূমিতে একচালা টিনের দোকানঘর নির্মাণপূর্বক অবৈধভাবে ভোগ দখল করেছেন;যার ফলে জনগনের চলাচলে বিঘ্ন কারি অবৈধ স্থাপনাটি  অপসারণ  নোটিশ জারি করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাছরীন আক্তার।


মনোহরপুর সওদাগর বাড়ির, বাগমারা ২০শয‍্যা হাসপাতাল ও চেঙ্গাহাটা পূর্বপাড়ার একাংশের পানি নিষ্কাশনের একমাত্র ড্রেনেজ ব‍্যবস্থা গত প্রায় একযুগ ধরে খাশ খতিয়ান ভুক্ত জায়গা অবৈধ ভাবে দখল করে ড্রেনের উপর দোকান নির্মাণ করে নিজেই ব‍্যবসা পরিচালনা করে আসতেছেন।


সওদাগর বাড়ি সহ আশপাশের স্থানীয় একহাজার বাসিন্দাদের বর্ষা মৌসুমে চরম দূর্ভোগের অসহায় অবস্থায় আছেন। ১নং বাগমারা উত্তর ইউনিয়নের মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় বাসিন্দারা অবৈধ স্থাপনা অপসারণ করে পূনরায় ড্রেনেজ ব‍্যবস্থা নির্মাণের জন‍্য ৪৬জন স্বাক্ষরিত আবেদন করেন উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরোজ বরাবর।


এমতাবস্থায় স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ও সামাজিক নেতৃবৃন্দদের আন্তরিক প্রচেষ্টায় উপজেলা সহকারী কমিশনার(ভূমি)নাছরীন আক্তার এর স্বাক্ষরিত নোটিশে অবৈধ স্থাপনাটি অপসারণ কাজ চলিতেছে।


এব‍্যাপারে স্থানীয় বাসিন্দা ও ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তা সওদাগর বলেন দীর্ঘ চল্লিশ বছরের পানি নিষ্কাশনের একমাত্র ব‍্যবস্থা ড্রেনটির অবৈধ স্থাপনাটি উচ্ছেদ কার্যক্রমের নোটিশ  জারি করায় উপজেলা নির্বাহী অফিসার,উপজেলা কমিশনার (ভূমি),সামাজিক নেতৃবৃন্দদের কে কৃতজ্ঞ চিত্তে ধন‍্যবাদ জানান।


দীর্ঘদিনের জনদূর্ভোগের সমস‍্যাটি সমাধান করায় আরো ধন‍্যবাদ জানান মোঃআবদুল বারিক সর্দার,মোঃআবদুর রব সর্দার,মোঃমোস্তাক মিয়া ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি,আপুনী বিবি,মোঃসোহাগ মিয়া,মোঃমোকশেদ আলী,মোঃমুনছুর মিয়া,মোঃহোছন আলী,মোঃসাহজাহান মিয়া,মোঃবাদশা মিয়া,রাসেল মিয়া প্রমুখ।

খবরটি ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
স্বত্ব © ২০২২ দৈনিক লালমাই সম্পাদক ও প্রকাশক: মোস্তফা কামাল মজুমদার
প্রস্তুতকারক প্রতিষ্ঠানঃ লাকসাম আই.টি: 01712-808501