1. dainiklalmai@gmail.com : XC7ZGKLiZP :
  2. notonpakhi7@gmail.com : Md anwar : Md anwar
September 19, 2024, 7:39 am
সর্বশেষ খবর
লালমাইয়ে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমাই উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি অনুমোদন লালমাইয়ে ৯শ প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে আমন ধানবীজ ও রাসায়নিক সার বিতরণ লালমাইয়ে ৯শ প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে আমন ধানবীজ ও রাসায়নিক সার বিতরণ লিটন–নাজমুলদের ব্যাটিংয়ের এই হাল বাগমারা মডেল একাডেমী’র সনদ বিতরণ ও শিক্ষিকার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত সৌদি আরবের রিয়াদে বাংলাদেশী খাবারের হোটেল উদ্বোধন লালমাইয়ে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর শুভ উদ্বোধন লালমাই উপজেলা আইন – শৃঙ্খলা ও উপজেলা মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত লালমাইয়ে সর্বজনীন পেনশন স্কীমের বিষয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত

লালমাইয়ে কৃষি অধিদপ্তরের উদ‍্যোগে দিনব্যাপী কাজুবাদাম ও কফি উন্নয়ন প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

  • Update Time : Wednesday, July 19, 2023
  • 84 Time View

লালমাইয়ে কৃষি অধিদপ্তরের উদ‍্যোগে দিনব্যাপী কাজুবাদাম ও কফি উন্নয়ন প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মোহাম্মদ আনোয়ার হোসেন

“মুজিব বর্ষের অঙ্গীকার কৃষি হবে দূর্বার” এ প্রতিপাদ্য কে সামনে রেখে লালমাই উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর আয়োজনে উপজেলা কৃষি অফিসের হলরুমে ১৯ জুলাই ২০২৩ইং বুধবার দিনব্যাপী কাজুবাদাম ও কফি গবেষণা,উন্নয়ন ও সম্প্রসারণ প্রকল্পের আওতায় কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

কাজুবাদাম ও কফি গবেষণা উন্নয়ন ও সম্প্রসারণ প্রকল্পের আওতায় দিনব্যাপী কৃষকদের প্রশিক্ষণ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা জেলা অতিরিক্ত উপ-পরিচালক (কৃষি সম্প্রসারণ ও উদ্ভিদ সংরক্ষণ) শেখ আজিজুর রহমান।
এসময় উপস্থিত ছিলেন লালমাই উপজেলা কৃষি অফিসার মোঃ আবদুল্লাহ আল নোমান,উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার ও প্রশিক্ষক মোঃ মোহাইমিনুল ইসলাম, উপজেলা কৃষি উদ্ভিদ সংরক্ষণ সহকারী অফিসার মোঃ আবদুল মান্নান মোল্লা।
এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন লালমাই প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও দৈনিক রুপসী বাংলা সাংবাদিক মোঃ জয়নাল আবেদীন জয়।
এসময় লালমাই উপজেলার প্রায় ৭০ জন কৃষকদের নিয়ে কাজুবাদাম ও কফি গবেষণা,উন্নয়ন ও সম্প্রসারণের আওতায় দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন করা হয়েছে।

খবরটি ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
স্বত্ব © ২০২২ দৈনিক লালমাই সম্পাদক ও প্রকাশক: মোস্তফা কামাল মজুমদার
প্রস্তুতকারক প্রতিষ্ঠানঃ লাকসাম আই.টি: 01712-808501