1. dainiklalmai@gmail.com : XC7ZGKLiZP :
  2. notonpakhi7@gmail.com : Md anwar : Md anwar
September 8, 2024, 7:27 am
সর্বশেষ খবর
লালমাইয়ে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমাই উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি অনুমোদন লালমাইয়ে ৯শ প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে আমন ধানবীজ ও রাসায়নিক সার বিতরণ লালমাইয়ে ৯শ প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে আমন ধানবীজ ও রাসায়নিক সার বিতরণ লিটন–নাজমুলদের ব্যাটিংয়ের এই হাল বাগমারা মডেল একাডেমী’র সনদ বিতরণ ও শিক্ষিকার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত সৌদি আরবের রিয়াদে বাংলাদেশী খাবারের হোটেল উদ্বোধন লালমাইয়ে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর শুভ উদ্বোধন লালমাই উপজেলা আইন – শৃঙ্খলা ও উপজেলা মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত লালমাইয়ে সর্বজনীন পেনশন স্কীমের বিষয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত

লালমাইয়ে নৌকার সমর্থনে মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের আনন্দ মিছিল

  • Update Time : Monday, November 27, 2023
  • 81 Time View

লালমাইয়ে নৌকার সমর্থনে মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের আনন্দ মিছিল

লালমাই প্রতিনিধি:
২৭শে নভেম্বর সোমবার সকাল ১০ টায় লালমাই উপজেলার বাগমারা বাজারে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আয়োজনে নৌকার সমর্থনে আনন্দ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
মাননীয় অর্থমন্ত্রী, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা, লালমাই উপজেলা, নাঙ্গলকোট উপজেলার সাংসদ আ হ ম মূস্তফা কামাল এফসিএ (লোটাস কামাল) এমপি বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকে মনোনয়ন পাওয়ায় লালমাই উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আয়োজনে আলোচনা সভা ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।
বাগমারা বাজারস্থ মুক্তিযোদ্ধা আমিনুল হক প্লাজার দ্বিতীয় তলায় মুক্তিযোদ্ধা সংসদের কার্যালয়ে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ লালমাই উপজেলার ভারপ্রাপ্ত ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো: আমিনুল হক আমিন এর সভাপতিত্ত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে বাগমারা বাজারের কুমিল্লা – নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে আনন্দ মিছিলটি প্রদক্ষিণ করেন।
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ এর ৭ ই জানুয়ারীর নির্বাচনে নৌকা মার্কাকে বিপুল ভোটে বিজয়ের লক্ষ্যে লালমাই উপজেলা বাংলাদেশ মুক্তিযুদ্ধ সংসদ ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড নিরলস ভাবে কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
আলোচনা সভায় বক্তব্য রাখেন ভূলইন উত্তর ইউনিয়ন থেকে বীর মুক্তিযোদ্ধা আবুল বাশার, ভূলইন দক্ষিণ ইউনিয়ন থেকে বীর মুক্তিযোদ্ধা আব্দুল মমিন, পেরুল উত্তর ইউনিয়ন থেকে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ, বেলঘর উত্তর ও দক্ষিণ ইউনিয়ন থেকে বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, বাকই উত্তর ইউনিয়ন থেকে বীর মুক্তিযোদ্ধা খন্দকার শফিকুর রহমান, পাঞ্জাব থেকে বীর মুক্তিযোদ্ধা মোঃ শফিকুর রহমান সহ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের উপদেষ্টা আব্দুল বারী সরাই ও উপদেষ্টা মোঃ বিল্লাল হোসেন।
আলোচনা সভায় সঞ্চালনা করেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের লালমাই উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো: জাবেদুর রহমান রুবেল।

খবরটি ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
স্বত্ব © ২০২২ দৈনিক লালমাই সম্পাদক ও প্রকাশক: মোস্তফা কামাল মজুমদার
প্রস্তুতকারক প্রতিষ্ঠানঃ লাকসাম আই.টি: 01712-808501