1. dainiklalmai@gmail.com : XC7ZGKLiZP :
  2. notonpakhi7@gmail.com : Md anwar : Md anwar
September 19, 2024, 11:02 pm
সর্বশেষ খবর
লালমাইয়ে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমাই উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি অনুমোদন লালমাইয়ে ৯শ প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে আমন ধানবীজ ও রাসায়নিক সার বিতরণ লালমাইয়ে ৯শ প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে আমন ধানবীজ ও রাসায়নিক সার বিতরণ লিটন–নাজমুলদের ব্যাটিংয়ের এই হাল বাগমারা মডেল একাডেমী’র সনদ বিতরণ ও শিক্ষিকার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত সৌদি আরবের রিয়াদে বাংলাদেশী খাবারের হোটেল উদ্বোধন লালমাইয়ে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর শুভ উদ্বোধন লালমাই উপজেলা আইন – শৃঙ্খলা ও উপজেলা মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত লালমাইয়ে সর্বজনীন পেনশন স্কীমের বিষয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত

লালমাইয়ে বেলঘর উত্তর ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সম্মেলন ও কমিটি গঠন – দৈনিক লালমাই

  • Update Time : Friday, September 24, 2021
  • 265 Time View

(মোঃ জয়নাল আবেদীন জয় ) 
২৪শে সেপ্টেম্বর শুক্রবার বিকাল ৪ টায় লালমাই উপজেলার বেলঘর উত্তর ইউনিয়নের গৈয়ারভাঙ্গা উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়ামে লালমাই উপজেলা বেলঘর উত্তর ইউনিয়নের মহিলা আওয়ামীলীগের  সম্মেলন ও কমিটি গঠন করা হয়েছে।

উপজেলার বেলঘর উত্তর ইউনিয়নে মহিলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত সম্মেলন ও কমিটি গঠন সভায় প্রধান অতিথি উপস্থিত ছিলেন লালমাই উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও  মাননীয় অর্থমন্ত্রীর একান্ত সচিব কল্যাণ মিত্র সিংহ রতন। 

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষীণ জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কোহিনুর আক্তার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক নাছরিন আক্তার মুন্নী, লালমাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভারপ্রাপ্ত আলহাজ্ব আবদুল মতিন মোল্লা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ মাসুদুর রহমান ভূইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার, জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য সালমা আক্তার বিউটি, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া বেগম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ আলী আজম, সাংগঠনিক সম্পাদক মোঃ আয়াত উল্লাহ, আবদুল মালেক,মোঃ আমির হোসেন,দপ্তর সম্পাদক কাজী মেহেদী হাসান বাপ্পি,সদস্য মোঃ আবদুল করিম প্রমুখ।

এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেলঘর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল খায়ের মজুমদার ,বেলঘর উত্তর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম মজুমদার,জেলা যুব মহিলা আওয়ামী লীগের নেত্রী হাজেরা আক্তার হীরা,সদর দক্ষিণ উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার,ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি প্রভাষক মোঃ তারেক হোসেন প্রমুখ।

উপজেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক কানিজ ফাতেমা এঁর সভাপতিত্বে ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আবদুল হালিম মজুমদার ও মানিক মজুমদার সঞ্চালনা করেন।

বেলঘর উত্তর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সম্মেলন ও কমিটি গঠন অনুষ্ঠানে সর্ব সম্মতক্র‍মে সভাপতি মারুফা আক্তার,  সাধারণ সম্পাদক তফুরা বেগম।

উপজেলা আওয়ামী লীগের ও ইউনিয়ন আওয়ামী লীগের সাথে সমন্নয় করে পরবর্তী ৭ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা নির্দেশ রয়েছে। 

সভায় মাননীয় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এফসিএ লোটাস কামাল এমপি মহোদয়ের নির্দেশে উপজেলার ৯ টি ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের কমিটি করার সিদ্ধান্ত গৃহীত হয়। 

খবরটি ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
স্বত্ব © ২০২২ দৈনিক লালমাই সম্পাদক ও প্রকাশক: মোস্তফা কামাল মজুমদার
প্রস্তুতকারক প্রতিষ্ঠানঃ লাকসাম আই.টি: 01712-808501