1. dainiklalmai@gmail.com : XC7ZGKLiZP :
  2. notonpakhi7@gmail.com : Md anwar : Md anwar
September 17, 2024, 1:48 am
সর্বশেষ খবর
লালমাইয়ে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমাই উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি অনুমোদন লালমাইয়ে ৯শ প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে আমন ধানবীজ ও রাসায়নিক সার বিতরণ লালমাইয়ে ৯শ প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে আমন ধানবীজ ও রাসায়নিক সার বিতরণ লিটন–নাজমুলদের ব্যাটিংয়ের এই হাল বাগমারা মডেল একাডেমী’র সনদ বিতরণ ও শিক্ষিকার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত সৌদি আরবের রিয়াদে বাংলাদেশী খাবারের হোটেল উদ্বোধন লালমাইয়ে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর শুভ উদ্বোধন লালমাই উপজেলা আইন – শৃঙ্খলা ও উপজেলা মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত লালমাইয়ে সর্বজনীন পেনশন স্কীমের বিষয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত

হাইতিতে উড়োজাহাজ বিধ্বস্ত, নিহত ৬

  • Update Time : Sunday, July 4, 2021
  • 266 Time View

দৈনিক লালমাই আন্তর্জাতিক ডেস্কঃ

হাইতিতে একটি ব্যক্তিগত উড়োজাহাজ বিধ্বস্ত হয়ে দুই মার্কিন নাগরিকসহ ছয়জন নিহত হয়েছেন। স্থানীয় সময় গত শুক্রবার সন্ধ্যায় উড়োজাহাজটি হাইতির রাজধানী শহর থেকে দক্ষিণাঞ্চলীয় উপকূলীয় শহর জ্যাকমেলে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। সেদিনই বিধ্বস্ত উড়োজাহাজটির অবস্থান শনাক্ত হয়।
হাইতির ন্যাশনাল সিভিল এভিয়েশন অফিসের (এনসিএও) এক বিবৃতির বরাত দিয়ে এ খবর জানিয়েছে সংবাদমাধ্যম মিয়ামি হেরাল্ড। এদিকে বার্তা সংস্থা রয়টার্সের প্রতিবেদনে বলা হয়, উড়োজাহাজটি বিধ্বস্ত হওয়ার কারণ জানা যায়নি। হাইতির একজন সরকারি প্রতিনিধি এবং স্থানীয় যুক্তরাষ্ট্র দূতাবাসের সঙ্গে মন্তব্যের জন্য যোগাযোগ করা হলে তারা কিছু জানায়নি।
গসপেল টু হাইতি’ নামের যুক্তরাষ্ট্রভিত্তিক একটি সংস্থা তাদের ফেসবুক পেজে জানায়, নিহত ব্যক্তিদের মধ্যে দুজন হলেন ট্রেন্ট হসটেলটার (৩৫) ও জন মিলার (৪৩)। তাঁরা মার্কিন নাগরিক এবং ‘গসপেল টু হাইতি’র সদস্য। নিহত বাকি চারজনের পরিচয় প্রকাশ করা হয়নি।
ওই সংস্থার দেওয়া ফেসবুক পোস্টে আরও জানানো হয়, উড়োজাহাজটি ঠিক সময়ে না আসায় হসটেলটারের পরিবারর সদস্যরা উদ্বিগ্ন হয়ে পড়েন। কিছুক্ষণ পর জানাতে পারেন, বিমানটি লিওগানে এলাকার কাছে কোথাও বিধ্বস্ত হয়েছে। এ ঘটনায় একটি তল্লাশি দল গঠন করা হয়েছে।

খবরটি ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
স্বত্ব © ২০২২ দৈনিক লালমাই সম্পাদক ও প্রকাশক: মোস্তফা কামাল মজুমদার
প্রস্তুতকারক প্রতিষ্ঠানঃ লাকসাম আই.টি: 01712-808501