1. dainiklalmai@gmail.com : XC7ZGKLiZP :
  2. notonpakhi7@gmail.com : Md anwar : Md anwar
October 18, 2024, 11:32 am
সর্বশেষ খবর
লালমাইয়ে সরকারি মেডিকেল কলেজ তৈরি হলে সেবার মান ভালো হবে…. ড.মোস্তফা সাজ্জাদ হাসান এফসিএ সিপিএ লালমাইয়ে গ্রামীন সমাজকল্যাণ সংস্থার বন্যা পরবর্তী পুর্ণবাসনে বন্যার্তদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ লালমাইয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সদস‍্য তারবিয়াত ও অফিস উদ্বোধন লালমাইয়ে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপন লালমাইয়ে হজ্ব ও ওমরাহ্ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত “নেতা হিসেবে নয় খাদেম হয়ে এ জনপদের সেবা করতে চাই” মাওলানা মোহাম্মদ ইয়াছিন আরাফাত লালমাইয়ে বাংলাদেশ ছাত্র খেলাফত মজলিসের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত বিশিষ্ট শিক্ষাবিদ মরহুম তাজুল ইসলাম এমএ-এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী বাগমারা দঃ ইউনিয়নে বিএনপির ওয়ার্ড সম্মেলন অনুষ্ঠিত লালমাইয়ে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বাগমারা খিলপাড়ায় বিবাহিত একাদশ -অবিবাহিত একাদশের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত-দৈনিক লালমাই

  • Update Time : Saturday, July 23, 2022
  • 336 Time View
  • বাগমারা খিলপাড়ায় বিবাহিত একাদশ -অবিবাহিত একাদশের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

    লালমাই প্রতিনিধিঃ
    ২৩শে জুলাই শনিবার বিকাল ৪টায় লালমাই উপজেলার বাগমারা দক্ষিণ ইউনিয়নের খিলপাড়া মাঠে যুব সমাজের বিবাহিত একাদশ বনাম অবিবাহিত একাদশের মাঝে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

    “মাদককে না বলুন, ফুটবল খেলায় মেতে উঠুন ” এ স্লোগান নিয়ে খিলপাড়া প্রীতি ফুটবল খেলার পুরুষ্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ত্ব করেন মোঃ সুয়া মিয়া।
    মনোরম পরিবেশে শত শত দর্শকদের উপস্থিতিতে প্রীতি ফুটবল ম্যাচের শুভ উদ্বোধন ও পুরুষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও লালমাই প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জয়নাল আবেদীন জয়।
    লালমাই প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক ও দৈনিক ভোরের কলাম প্রতিনিধি,সমাজ সেবক মোহাম্মদ আনোয়ার হোসেন এর প্রাণবন্ত উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমাই প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও যুবলীগ নেতা মোস্তফা কামাল মজুমদার রুবেল,উপজেলা ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র সম্পাদক ও বাগমারা দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পদ প্রার্থী আবদুল্লাহ আল মামুন,প্রেস ক্লাবের নির্বাহী সদস্য, জাতীয় দৈনিক মুক্তির লড়াই জেলা প্রতিনিধি ও দৈনিক রোহিতগিরি সম্পাদক মোঃ সানা উল্লাহ প্রমুখ।
    এসময় আরো উপস্থিত ছিলেন বাগমারা দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগ নেতা মোঃ রাকিবুল ইসলাম রাকিব,মোঃ মঞ্জুরুল ইসলাম,মোঃ মনির হোসেন প্রমুখ।
    উক্ত ফুটবল খেলায় বিবাহিত একাদশ ৩ – ২ গোলে অবিবাহিত একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হন।
    বিবাহিত একাদশের অধিনায়ক মোঃ ভূট্টু ও তাঁর দল প্রথম পুরুষ্কার হিসেবে একটি অ্যান্ডয়েড মোবাইল সেট গ্রহণ করেন এবং অবিবাহিত একাদশের অধিনায়ক ও তাঁর দল রানারআপ ট্রফি গ্রহণ করেন।
    উক্ত ফুটবল প্রীতি খেলায় রেফারির দায়িত্ব পালন করেন মোঃ মানিক মিয়া।

খবরটি ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
স্বত্ব © ২০২২ দৈনিক লালমাই সম্পাদক ও প্রকাশক: মোস্তফা কামাল মজুমদার
প্রস্তুতকারক প্রতিষ্ঠানঃ লাকসাম আই.টি: 01712-808501