1. dainiklalmai@gmail.com : XC7ZGKLiZP :
  2. notonpakhi7@gmail.com : Md anwar : Md anwar
September 19, 2024, 8:10 am
সর্বশেষ খবর
লালমাইয়ে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমাই উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি অনুমোদন লালমাইয়ে ৯শ প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে আমন ধানবীজ ও রাসায়নিক সার বিতরণ লালমাইয়ে ৯শ প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে আমন ধানবীজ ও রাসায়নিক সার বিতরণ লিটন–নাজমুলদের ব্যাটিংয়ের এই হাল বাগমারা মডেল একাডেমী’র সনদ বিতরণ ও শিক্ষিকার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত সৌদি আরবের রিয়াদে বাংলাদেশী খাবারের হোটেল উদ্বোধন লালমাইয়ে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর শুভ উদ্বোধন লালমাই উপজেলা আইন – শৃঙ্খলা ও উপজেলা মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত লালমাইয়ে সর্বজনীন পেনশন স্কীমের বিষয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত

লালমাইয়ে বাকই উত্তর ইউপি নির্বাচনে নৌকা প্রতীক প্রার্থীর মনোনয়ন পরিবর্তনের প্রতিবাদে সংবাদ সম্মেলন -দৈনিক লালমাই

  • Update Time : Thursday, December 1, 2022
  • 156 Time View
লালমাইয়ে বাকই উত্তর ইউপি নির্বাচনে নৌকা প্রতীক প্রার্থীর মনোনয়ন পরিবর্তনের প্রতিবাদে সংবাদ সম্মেলন
লালমাই প্রতিনিধি
১লা ডিসেম্বর লালমাই উপজেলার হরিশ্চর চৌরাস্তায় আহমেদ এ্যারিস্টোক্র‍েট হোটেল এন্ড রেস্টুরেন্টে বাকই উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান আসন্ন ইউপি নির্বাচনে নৌকা প্রতীক প্রার্থীর মনোনয়ন পরিবর্তনের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন। লালমাই উপজেলার ২টি ইউনিয়ন বাকই উত্তর ও পেরুল উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচন -২০২২ আগামী ২৯ শে ডিসেম্বর অনুষ্ঠিত হবে।
কুমিল্লার লালমাই উপজেলার বাকই উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থীকে পরিবর্তন করে কোন এক অদৃশ্য শক্তির বলে বর্তমান চেয়ারম্যান আইউব আলীকে নৌকা প্রতীক দেওয়ায় গতকাল বৃহস্পতিবার স্হানীয় একটি রেস্তোরাঁয়  সাংবাদিক সন্মেলন করেছেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক স্বতন্ত্র প্রার্থী মোঃ মিজানুর রহমান। উল্লেখ যে,মাননীয় অর্থমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি আ হ ম মূস্তফা কামাল এফসিএ (লোটাস কামাল) এমপি এবং সাবেক রেলপথ মন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মুজিবুর রহমান মুজিব এমপি সহ লালমাই উপজেলা আওয়ামীলীগ ও বাকই উত্তর ইউনিয়ন  আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোহাম্মদ মিজানুর রহমান।
সংবাদ সন্মেলনে তিনি বলেন, গত ১২ নভেম্বর ইউনিয়নের নুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সভাপতি দেলোয়ার হোসেনের সভাপতিত্বে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম সারওয়ার সহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্হিতিতে ১১ জনের মনোনয়ন প্রত্যাশা করে নাম ঘোষণা করা হয়। ওই দিনই সভাপতি দেলোয়ার হোসেন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন। ইউনিয়ন সভাপতি সহ ৮ জন সম্ভাব্য প্রার্থী আমাকে সমর্থন করে ইউনিয়ন আওয়ামী লীগ ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীরা আমাকে একক প্রার্থী মনোনীত করে রেজুলেশনসহ জেলা আওয়ামী লীগের সভাপতির নিকট প্রেরণ করেন। গত ১৮ নভেম্বর শিকারীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সভা হয়। ওই সভায় নেতাকর্মীরা আমাকে আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে মনোনীত করে। পরবর্তীতে একক প্রার্থী হিসেবে মনোনীত করে ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল মতিন মোল্লা, সাধারণ সম্পাদক মাসুদুর রহমান ভূঁইয়া এবং কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি আ হ ম মুস্তফা কামাল এমপি, সাধারণ সম্পাদক মুজিবুল হক মুজিব স্বাক্ষরিত চিঠি স্হানীয় সরকার ও নির্বাচনী বোর্ডের সভাপতি বরাবর প্রেরণ করেন।
২১ নভেম্বর দলীয় সিনিয়র নেতৃবৃন্দদের সাথে নিয়ে ২৩, বঙ্গবন্ধু এভিনিউ, ঢাকাস্থ বাংলাদেশ আওয়ামী লীগ কার্যালয়ে থেকে আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে আবেদন করি। আমি ব্যতীত বাকই উত্তর থেকে কেউ আওয়ামী লীগের মনোনয়ন চাননি।
গত ২৭ নভেম্বর রাতে জানতে পারি ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আইউব আলী ঢাকার একটি বিশেষ চক্রের সহযোগিতায় ইউনিয়ন, উপজেলা ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সিদ্ধান্তকে উপেক্ষা করে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন।
তিনি আরও বলেন, যেহেতু আমাকে ইউনিয়ন, উপজেলা, জেলা আওয়ামী লীগ এবং আমার শ্রদ্ধেয় অভিভাবক অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি, একক প্রার্থী হিসেবে সুপারিশ করেছেন সেহেতু আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবো। গতকাল ১লা ডিসেম্বর আমি আনুষ্ঠানিক ভাবে রিটার্নিং কর্মকর্তার নিকট মনোনয়ন পত্র জমা দিয়েছি। দলীয় নেতাকর্মীদের এবং ইউনিয়ন বাসীর সম্মানে আমি শেষ পর্যন্ত লড়ে যাবো। তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

খবরটি ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
স্বত্ব © ২০২২ দৈনিক লালমাই সম্পাদক ও প্রকাশক: মোস্তফা কামাল মজুমদার
প্রস্তুতকারক প্রতিষ্ঠানঃ লাকসাম আই.টি: 01712-808501