1. dainiklalmai@gmail.com : XC7ZGKLiZP :
  2. notonpakhi7@gmail.com : Md anwar : Md anwar
September 19, 2024, 8:09 am
সর্বশেষ খবর
লালমাইয়ে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমাই উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি অনুমোদন লালমাইয়ে ৯শ প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে আমন ধানবীজ ও রাসায়নিক সার বিতরণ লালমাইয়ে ৯শ প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে আমন ধানবীজ ও রাসায়নিক সার বিতরণ লিটন–নাজমুলদের ব্যাটিংয়ের এই হাল বাগমারা মডেল একাডেমী’র সনদ বিতরণ ও শিক্ষিকার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত সৌদি আরবের রিয়াদে বাংলাদেশী খাবারের হোটেল উদ্বোধন লালমাইয়ে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর শুভ উদ্বোধন লালমাই উপজেলা আইন – শৃঙ্খলা ও উপজেলা মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত লালমাইয়ে সর্বজনীন পেনশন স্কীমের বিষয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত

গুনীজন সম্মাননা পেলেন দৈনিক ভোরের কলাম পত্রিকার সম্পাদক তৌহিদ মাহমুদ অপু

  • Update Time : Sunday, December 4, 2022
  • 191 Time View

গুনীজন সম্মাননা পেলেন দৈনিক ভোরের কলাম পত্রিকার সম্পাদক তৌহিদ মাহমুদ অপু

ডেক্স রিপোর্টঃ
সাংবাদিকতায় অবদানের জন্য কুমিল্লা সাহিত্য সংসদের গুণিজন সম্মাননা-২০২২ পেলেন দৈনিক ভোরের কলাম পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো: তৌহিদ মাহমুদ অপু ।
বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় নগরীর একটি রেস্তোরাঁর পার্টি সেন্টারে কুমিল্লা সাহিত্য সংসদের আয়োজনে বিজয়ের কবিতাপাঠ, আলোচনা গুণিজন সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি সিসিএন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য-বিশিষ্ট নজরুল গবেষক ড. আলী হোসেন চৌধুরী ও সংবর্ধিত অতিথি বাংলা একাডেমির পরিচালক (প্রশাসন) ড. সায়েদ মন্তাজের নিকট থেকে এই সম্মাননা স্মারক গ্রহন করেন মো: তৌহিদ মাহমুদ অপু।
আমাদের দৈনিক ভোরের কলামের সম্পাদক ও প্রকাশক মো: তৌহিদ মাহমুদ অপু’ ভাইয়ের এই সম্মাননা প্রাপ্তিতে চান্দিনা উপজেলার পক্ষ থেকে আন্তরিকভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

খবরটি ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
স্বত্ব © ২০২২ দৈনিক লালমাই সম্পাদক ও প্রকাশক: মোস্তফা কামাল মজুমদার
প্রস্তুতকারক প্রতিষ্ঠানঃ লাকসাম আই.টি: 01712-808501