1. dainiklalmai@gmail.com : XC7ZGKLiZP :
  2. notonpakhi7@gmail.com : Md anwar : Md anwar
October 18, 2024, 11:14 am
সর্বশেষ খবর
লালমাইয়ে সরকারি মেডিকেল কলেজ তৈরি হলে সেবার মান ভালো হবে…. ড.মোস্তফা সাজ্জাদ হাসান এফসিএ সিপিএ লালমাইয়ে গ্রামীন সমাজকল্যাণ সংস্থার বন্যা পরবর্তী পুর্ণবাসনে বন্যার্তদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ লালমাইয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সদস‍্য তারবিয়াত ও অফিস উদ্বোধন লালমাইয়ে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপন লালমাইয়ে হজ্ব ও ওমরাহ্ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত “নেতা হিসেবে নয় খাদেম হয়ে এ জনপদের সেবা করতে চাই” মাওলানা মোহাম্মদ ইয়াছিন আরাফাত লালমাইয়ে বাংলাদেশ ছাত্র খেলাফত মজলিসের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত বিশিষ্ট শিক্ষাবিদ মরহুম তাজুল ইসলাম এমএ-এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী বাগমারা দঃ ইউনিয়নে বিএনপির ওয়ার্ড সম্মেলন অনুষ্ঠিত লালমাইয়ে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বাগমারা ক্লাবের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  • Update Time : Tuesday, August 1, 2023
  • 154 Time View

বাগমারা ক্লাবের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

কাজী ইয়াকুব আলী নিমেল

জমকালো আয়োজনে উদযাপন করা হল কুমিল্লার লালমাইয়ে ক্রীড়াভিত্তিক ও সামাজিক সংগঠন বাগমারা ক্লাবের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী।

এ উপলক্ষে ৩১ জুলাই (সোমবার) বিকালে প্রথমে আনন্দ র‍্যালি ও কেক কাটা সহ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

র‍্যালিটি বাগমারা উচ্চ বিদ্যালয় থেকে শুরু করে বাগমারা জিরো পয়েন্ট প্রদক্ষিণ করে ভুশ্চি বাইপাস হয়ে আবার বাগমারা উচ্চ বিদ্যালয় এসে সমাপ্ত হয়। পরে কেক কেটে আলোচনা সভা মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

সংগঠনের আহবায়ক ডা. কাউছার আহম্মদ জুয়েল এর সভাপতিত্বে, সদস্য সচিব কাজী ইয়াকুব আলী নিমেল এর সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন ক্লাব’র শুভাকাঙ্ক্ষী জে.এইচ. এন্টারপ্রাইজ এর স্বত্ত্বাধীকারী জাহাঙ্গীর হোসেন, কুমিল্লা দঃ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাকির হাসান জাফর, সাবেক সহ-সম্পাদক মাহমুদুল হাসান ফরহাদ, বাগমারা উত্তর ইউনিয়ন আ’লীগ নেতা আর.এইচ.অপু, লালমাই উপজেলা ছাত্রলীগের পাঠাগার বিষয়ক সম্পাদক আদিল সাফায়েত আদনান, বাগমারা উত্তর ইউনিয়ন ছাত্রলীগের ১নং যুগ্ম আহবায়ক মোহাম্মদ নোমান হোসেন, বাগমারা ক্লাব’র যুগ্ম আহবায়ক ও অধিনায়ক বশির আহমেদ, মারুফ সিরাজী, সদস্য সায়েদুল ইসলাম কাজল, সোহেল শাওন, এমদাদুল হক রিপাত সহ প্রমুখ।

উল্লেখ্য, গতবছরের আজকের এই দিনে শরীরচর্চার উদ্দেশ্যে ফুটবল খেলার মাধ্যমে যাত্রা শুরু করে ক্লাবটি। প্রতিদিন ফযর নামাজ আদায় করে বাগমারা উচ্চ বিদ্যালয়ে মাঠে বাগমারা ক্লাব’র উদ্যেগে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। শুরুতে ৬/৭ জন মিলে শুরু করা ক্লাবটির সদস্য বর্তমানে শতাধিক পেরিয়েছে। বাগমারা ক্লাব বিভিন্ন সামাজিক ও মানবিক কাজেও অংশ নিয়ে থাকে। এর মধ্যে বৃক্ষরোপণ কর্মসূচি, রক্তদান কর্মসূচী, শিক্ষা সামগ্রী বিতরণ সহ নানান কাজে অংশ নেয়।

ক্লাব’র উদ্যেক্তা জাকির হাসান জাফর বলেন, বাগমারা ক্লাব গঠনের আলোচনা ৩১ জুলাই হলেও আমরা ম্যাচ খেলেছিলাম পরদিন অর্থাৎ ১লা আগস্ট সে হিসেবে আমাদের প্রতিষ্ঠাবার্ষিকী ১ লা আগস্ট হওয়ার কথা তবে যেহেতু আগস্ট মাস শোকের মাস তাই আমরা এ মাসে আনন্দ করতে চাই না বিধায় ৩১ জুলাই প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছি।

ক্লাব’র আহবায়ক ডা. কাউছার আহম্মদ জুয়েল বলেন, শরীরচর্চা উদ্দেশ্যে আমরা এই ক্লাবটির যাত্রা শুরু করি। ফুটবল খেলার মাধ্যমে শরীর মন দুটোই ভালো থাকে।

ক্লাব’র সদস্য সচিব কাজী ইয়াকুব আলী নিমেল বলেন, ” এই বাগমারা ক্লাব’র নামকরণ ও লোগো আমারই করা। এই ক্লাব’র প্রত্যেকটা সদস্য খুবই আন্তরিক ও ভদ্র। আমরা শীগ্রই এই ক্লাব’র নিবন্ধনের জন্য আবেদন করব। প্রতিষ্ঠার পর থেকে যারা আমাদের ক্লাবের জন্য অর্থ, শ্রম,মেধা ও পরামর্শ দিয়ে সাহায্য সহযোগিতা করেছেন আমি ক্লাব’ পক্ষ থেকে সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই।

ক্লাব’র অধিনায়ক বশির আহমেদ বলেন, ক্লাব’র ম্যাচগুলির পরিসংখ্যান ও ভালো, প্রতিষ্ঠালগ্ন থেকে আমরা বিভিন্ন বড় দলের বিপক্ষে হোম ও এওয়ে ম্যাচ খেলেছি। যেমন কুমিল্লা নোয়াখালী, লাকসাম, মনোহরগঞ্জ, লালমাই, বড়ুরা ইত্যাদি দল গুলোর সাথে আমাদের সাফল্য রয়েছে। আমাদের টিম ভালো মানের খেলোয়াড় রয়েছে, সকলে সমর্থন দিলে আমরা ভবিষ্যতে ভালো কিছু করতে পারব।

খবরটি ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
স্বত্ব © ২০২২ দৈনিক লালমাই সম্পাদক ও প্রকাশক: মোস্তফা কামাল মজুমদার
প্রস্তুতকারক প্রতিষ্ঠানঃ লাকসাম আই.টি: 01712-808501