1. dainiklalmai@gmail.com : XC7ZGKLiZP :
  2. notonpakhi7@gmail.com : Md anwar : Md anwar
September 19, 2024, 7:28 am
সর্বশেষ খবর
লালমাইয়ে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমাই উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি অনুমোদন লালমাইয়ে ৯শ প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে আমন ধানবীজ ও রাসায়নিক সার বিতরণ লালমাইয়ে ৯শ প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে আমন ধানবীজ ও রাসায়নিক সার বিতরণ লিটন–নাজমুলদের ব্যাটিংয়ের এই হাল বাগমারা মডেল একাডেমী’র সনদ বিতরণ ও শিক্ষিকার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত সৌদি আরবের রিয়াদে বাংলাদেশী খাবারের হোটেল উদ্বোধন লালমাইয়ে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর শুভ উদ্বোধন লালমাই উপজেলা আইন – শৃঙ্খলা ও উপজেলা মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত লালমাইয়ে সর্বজনীন পেনশন স্কীমের বিষয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত

লালমাইয়ে জাতীয় যুব দিবসে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

  • Update Time : Thursday, November 2, 2023
  • 64 Time View

লালমাইয়ে জাতীয় যুব দিবসে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

(লালমাই প্রতিনিধি)
১লা নভেম্বর বুধবার সকাল ১০ টায় জাতীয় যুব দিবস উপলক্ষে র‍্যালী,আলোচনা সভা, যুব ঋণ বিতরণন, যুব প্রতিক্ষণার্থীদের সনদ বিতরণ অনুষ্ঠিত হয়।
” স্মার্ট যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ ” এ স্লোগান নিয়ে জাতীয় যুব দিবস -২০২৩ উপলক্ষে লালমাই উপজেলার প্রাঙ্গণ থেকে র‍্যালী বের হয়ে কুমিল্লা – নোয়াখালী আঞ্চলিক মহাসড়ক প্রদক্ষিণ করেন।
উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে জাতীয় যুব দিবস -২০২৩ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় সভাপতিত্ত্ব করেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোসা: নাছরীন আক্তার।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী কামরুল হাসান শাহীন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন লালমাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: হানিফ সরকার,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার।
জাতীয় যুব দিবসে উপজেলা পর্যায়ে সম্মান স্মারক গ্রহণ পূর্বক বক্তব্য রাখেন মাওলানা আবদুল হাকিম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি হাজী ফরহাদ হোসেন।
উপজেলা যুব উন্নয়ন অফিসার মো: ফরহাদুল আলম খাঁন এর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবদুল মতিন মোল্লা, লালমাই প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও দৈনিক রূপসী বাংলা পত্রিকার সাংবাদিক মো: জয়নাল আবেদীন জয়, উপজেলা এলজিইডি অফিসার মো: জাহিদুল ইসলাম,উপজেলা পরিসংখ্যান অফিসার মো: সাইফুল ইসলাম, উপজেলা আইসিটি অফিসার,উপজেলা পল্লি সঞ্চয় ব্যাংক অফিসার, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ আবু বক্কর সিদ্দিক প্রমুখ।
এসময় উপজেলা বিভিন্ন দপ্তরে কর্মকর্তাগন,যুব উন্নয়ন অধিদপ্তরের নিবন্ধনকৃত সংগঠনের প্রশিক্ষণার্থী বৃন্দ সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এছাড়াও স্থানীয় ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক গন উপস্থিত ছিলেন।
জাতীয় যুব দিবস উপলক্ষে উপজেলা যুব উন্নয়ন অফিস কতৃক মৎস্য চাষী ৩০ জন প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরন করা হয় এবং ১৩ জন আত্মকর্মীর মাঝে ৮ লক্ষ টাকার ঋণের চেক হস্তান্তর করা হয়।উপজেলা পর্যায়ে সফল আত্মকর্মী ও সংগঠনকে সম্মান ক্র‍েস্ট প্রদান করা হয়।

তথ্য ও ছবি :
Dainiklalmai.com

খবরটি ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
স্বত্ব © ২০২২ দৈনিক লালমাই সম্পাদক ও প্রকাশক: মোস্তফা কামাল মজুমদার
প্রস্তুতকারক প্রতিষ্ঠানঃ লাকসাম আই.টি: 01712-808501