1. dainiklalmai@gmail.com : XC7ZGKLiZP :
  2. notonpakhi7@gmail.com : Md anwar : Md anwar
September 19, 2024, 8:07 am
সর্বশেষ খবর
লালমাইয়ে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমাই উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি অনুমোদন লালমাইয়ে ৯শ প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে আমন ধানবীজ ও রাসায়নিক সার বিতরণ লালমাইয়ে ৯শ প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে আমন ধানবীজ ও রাসায়নিক সার বিতরণ লিটন–নাজমুলদের ব্যাটিংয়ের এই হাল বাগমারা মডেল একাডেমী’র সনদ বিতরণ ও শিক্ষিকার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত সৌদি আরবের রিয়াদে বাংলাদেশী খাবারের হোটেল উদ্বোধন লালমাইয়ে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর শুভ উদ্বোধন লালমাই উপজেলা আইন – শৃঙ্খলা ও উপজেলা মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত লালমাইয়ে সর্বজনীন পেনশন স্কীমের বিষয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত

লালমাই হরিশ্চরে ট্রেনের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু- দৈনিক লালমাই

  • Update Time : Sunday, August 29, 2021
  • 284 Time View

মোস্তফা কামাল মজুমদারঃ

লালমাই উপজেলার হরিশ্চর রেলক্রসিংয়ে (ঢাকা-চট্টগ্রাম রেলপথ) চট্টগ্রাম অভিমুখি কর্ণফুলী ট্রেনের ধাক্কায় দুইজন মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। ২৯ আগষ্ট দুপুরে এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন লালমাই উপজেলার পেরুল উত্তর ইউনিয়নের উৎসব পদুয়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে রনি (২৫) ও শানিচোঁ গ্রামের রফিকুল ইসলামের ছেলে নজরুল ইসলাম (২৭)। আহত হয়েছেন মোটরসাইকেল চালক পেরুল দক্ষিণ ইউনিয়নের পূর্ব পেরুল গ্রামের কবির হোসেন (২৭)। নিহত রনি পেশায় একজন সিএনজি চালক এবং নজরুল স্থানীয় হরিশ্চর চৌরাস্তা বাজারে কনফেকশনারি ও পান-সিগারেটের ব্যবসা করতেন।

লালমাই উপজেলা যুবলীগের আহবায়ক আব্দুল মোতালেব দুইজন মোটরসাইকেল আরোহীর মৃত্যুর তথ্য নিশ্চিত করে বলেন, দূর্ঘটনা কবলিত মোটরসাইকেলটির আধা কিলোমিটার সামনে আমার গাড়ী ছিলো। ট্রেন আসার আগেই আমি ক্রসিং পার হয়েছিলাম। মূলত রেলসড়কটির দু’পাশে গাছের ডালপালা ও বনজঙ্গল বেড়ে উঠায় ট্রেন দেখা যায় না।

খবরটি ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
স্বত্ব © ২০২২ দৈনিক লালমাই সম্পাদক ও প্রকাশক: মোস্তফা কামাল মজুমদার
প্রস্তুতকারক প্রতিষ্ঠানঃ লাকসাম আই.টি: 01712-808501