1. dainiklalmai@gmail.com : XC7ZGKLiZP :
  2. notonpakhi7@gmail.com : Md anwar : Md anwar
September 19, 2024, 11:08 pm
সর্বশেষ খবর
লালমাইয়ে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমাই উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি অনুমোদন লালমাইয়ে ৯শ প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে আমন ধানবীজ ও রাসায়নিক সার বিতরণ লালমাইয়ে ৯শ প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে আমন ধানবীজ ও রাসায়নিক সার বিতরণ লিটন–নাজমুলদের ব্যাটিংয়ের এই হাল বাগমারা মডেল একাডেমী’র সনদ বিতরণ ও শিক্ষিকার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত সৌদি আরবের রিয়াদে বাংলাদেশী খাবারের হোটেল উদ্বোধন লালমাইয়ে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর শুভ উদ্বোধন লালমাই উপজেলা আইন – শৃঙ্খলা ও উপজেলা মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত লালমাইয়ে সর্বজনীন পেনশন স্কীমের বিষয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত

লালমাইয়ে বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশনের আলোচনা সভা ও ইফতার অনুষ্ঠিত-দৈনিক লালমাই

  • Update Time : Monday, April 11, 2022
  • 225 Time View

লালমাইয়ে বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশনের আলোচনা সভা ও ইফতার অনুষ্ঠিত

(মোঃ জয়নাল আবেদীন জয়)
১১ই এপ্রিল সোমবার বিকাল ৫ টায় লালমাই উপজেলার বাগমারা বাজারস্থ গ্লোবাল টাওয়ারের ববি রেষ্টুরেন্টে বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশন (বিডিএমএ) লালমাই উপজেলা শাখার আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।


আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশন লালমাই উপজেলার শাখার সভাপতি ও বাগমারা ২০ শয্যা হাসপাতালের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ এম রবিউল আলম।


আলোচনা সভা ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশন লালমাই উপজেলা শাখার সাধারণ সম্পাদক ডাঃ মোঃ আবুল বাশার, সহ-সভাপতি ডাঃ মোঃ ফয়েজ উল্লাহ,
সহ-সভাপতি ডাঃ সৈয়দ সারোয়ার জাহান মাসুদ,সাংগঠনিক সম্পাদক ডাঃ সঞ্জয় চন্দ্র পাল,অর্থ বিষয়ক সম্পাদক ডাঃ মোঃ শাহাদাত হোসেন শাকিল প্রমুখ।


এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশন লালমাই উপজেলা শাখার সকল সম্মানিত চিকিৎসা গন।


আলোচনা সভায় সংগঠনের সভাপতি ডাঃ এম রবিউল আলম বলেন,বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশন লালমাই উপজেলায় সকল চিকিৎসকদের তৃণমূলের গরীব অসহায় রোগীদের মানসম্মত চিকিৎসা প্রদানের আহবান জানান। লালমাই উপজেলার সকল চিকিৎসকদের করোণা কালীন সময়ে যথাযথ চিকিৎসা প্রদান করায় কৃতজ্ঞচিত্তে ধন্যবাদ জানান।


ইফতার মাহফিলে দেশ ও জাতির কল্যাণে মহান আল্লাহ তায়ালা নিকট দোয়া চেয়ে মোনাজাত পরিচালনা করেন সংগঠনের উপদেষ্টা ডাঃ মোঃ নুরুল ইসলাম।

খবরটি ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
স্বত্ব © ২০২২ দৈনিক লালমাই সম্পাদক ও প্রকাশক: মোস্তফা কামাল মজুমদার
প্রস্তুতকারক প্রতিষ্ঠানঃ লাকসাম আই.টি: 01712-808501