1. dainiklalmai@gmail.com : XC7ZGKLiZP :
  2. notonpakhi7@gmail.com : Md anwar : Md anwar
October 18, 2024, 11:10 am
সর্বশেষ খবর
লালমাইয়ে সরকারি মেডিকেল কলেজ তৈরি হলে সেবার মান ভালো হবে…. ড.মোস্তফা সাজ্জাদ হাসান এফসিএ সিপিএ লালমাইয়ে গ্রামীন সমাজকল্যাণ সংস্থার বন্যা পরবর্তী পুর্ণবাসনে বন্যার্তদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ লালমাইয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সদস‍্য তারবিয়াত ও অফিস উদ্বোধন লালমাইয়ে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপন লালমাইয়ে হজ্ব ও ওমরাহ্ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত “নেতা হিসেবে নয় খাদেম হয়ে এ জনপদের সেবা করতে চাই” মাওলানা মোহাম্মদ ইয়াছিন আরাফাত লালমাইয়ে বাংলাদেশ ছাত্র খেলাফত মজলিসের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত বিশিষ্ট শিক্ষাবিদ মরহুম তাজুল ইসলাম এমএ-এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী বাগমারা দঃ ইউনিয়নে বিএনপির ওয়ার্ড সম্মেলন অনুষ্ঠিত লালমাইয়ে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

লালমাইয়ে বাগমারা বাজারে তালুকদার ট্রাভেলস’র শুভ উদ্বোধন-দৈনিক লালমাই

  • Update Time : Friday, February 10, 2023
  • 243 Time View

লালমাইয়ে বাগমারা বাজারে তালুকদার ট্রাভেলস’র শুভ উদ্বোধন

মোহাম্মদ আনোয়ার হোসেন
কুমিল্লা লালমাই উপজেলার বাগমারা বাজারে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ‘তালুকদার ট্রাভেলস’ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

১০ ফেব্রুয়ারি শুক্রবার ৫টায় উপজেলার বাগমারা বাজারস্থ তালুকদার টাওয়ারে দোয়া মুনাজাতের মধ্য দিয়ে ট্রাভেলসটির উদ্বোধন করা হয়।

প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী আতিকুর রহমান তালুকদারের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লালমাই উপজেলা যুবলীগ নেতা ও উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী কামরুল হাসান ভুট্টু, জেলা স্বেচ্ছাসেবকলীগ সদস্য আবদুল হান্নান মিয়াজি, মজিবুর রহমান পলাশ তালুকদার, মহিউদ্দিন, মাসুক তালুকদার, জহিরুল ইসলাম, জাহিদুল ইসলাম অপু, রুবেল হোসেন, সোহাগ সহ বাগমারা বাজার ব্যবসায়ী ও গণমান্য ব্যক্তিরা।

অনুষ্ঠানে মুনাজাত পরিচালনা করেন হাফেজ ফারুক হোসেন।

প্রতিষ্ঠানটির কর্ণধার আতিক তালুকদার বলেন, এখন থেকে প্রবাসী বাংলাদেশী ভাই-বোনেরা আমাদের তালুকদার ট্রাভেলস অফিস থেকে সকাল ৯ টা থেকে রাত ৯ টা পর্যন্ত সরাসরি সেবা প্রাপ্তির পাশাপাশি সপ্তাহের ৭ দিনই ২৪ ঘন্টা আমাদের এজেন্টের মাধ্যমে সেবা পাবেন। টেলিফোনে এবং অনলাইনেও সেবা গ্রহণ করতে পারবেন। অর্থাৎ দিনের যেকোন সময় গ্রাহকেরা এয়ার লাইন্স টিকেট কিনতে পারবেন, বুকিং করতে পারবেন এবং অন্যান্য সেবা নিতে পারবেন।

খবরটি ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
স্বত্ব © ২০২২ দৈনিক লালমাই সম্পাদক ও প্রকাশক: মোস্তফা কামাল মজুমদার
প্রস্তুতকারক প্রতিষ্ঠানঃ লাকসাম আই.টি: 01712-808501