1. dainiklalmai@gmail.com : XC7ZGKLiZP :
  2. notonpakhi7@gmail.com : Md anwar : Md anwar
September 8, 2024, 7:16 am
সর্বশেষ খবর
লালমাইয়ে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমাই উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি অনুমোদন লালমাইয়ে ৯শ প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে আমন ধানবীজ ও রাসায়নিক সার বিতরণ লালমাইয়ে ৯শ প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে আমন ধানবীজ ও রাসায়নিক সার বিতরণ লিটন–নাজমুলদের ব্যাটিংয়ের এই হাল বাগমারা মডেল একাডেমী’র সনদ বিতরণ ও শিক্ষিকার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত সৌদি আরবের রিয়াদে বাংলাদেশী খাবারের হোটেল উদ্বোধন লালমাইয়ে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর শুভ উদ্বোধন লালমাই উপজেলা আইন – শৃঙ্খলা ও উপজেলা মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত লালমাইয়ে সর্বজনীন পেনশন স্কীমের বিষয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত

লালমাইয়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হলেন হাজতখোলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল মান্নান মিয়াজী

  • Update Time : Sunday, November 5, 2023
  • 98 Time View

লালমাইয়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হলেন হাজতখোলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল মান্নান মিয়াজী

স্টাফ রিপোর্টার:
কুমিল্লার লালমাই উপজেলায় বিদ্যালয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান পুরস্কৃত হয়েছেন মো: আবদুল মান্নান মিয়াজী। তিনি হাজতখোলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে দায়িত্বরত আছেন। উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ উপলক্ষে আয়োজিত আলোচনাসভা, সহপাঠ্যক্রম ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানে তাকে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসেবে ঘোষণা করা হয়।
উপজেলা পরিষদ অডিটরিয়ামে এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোমিতা দাশ , মাধ্যমিক শিক্ষা অফিসার রোকসানা আক্তার, লালমাই প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন জয়, অধ্যক্ষ আবুল কালাম মজুমদার মহিলার কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কামরুল আহসান, হরিশ্চর স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ইলিয়াস কাঞ্চনসহ বিভিন্ন শিক্ষা প্রধান ও শিক্ষার্থীগণ প্রমুখ।
উল্লেখ: মো: আবদুল মান্নান মিয়াজী ২০১৭ সালে তৎকালীন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলায় একই সাথে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান ও শ্রেষ্ঠ বিদ্যালয় পুরস্কার প্রাপ্ত হন।

খবরটি ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
স্বত্ব © ২০২২ দৈনিক লালমাই সম্পাদক ও প্রকাশক: মোস্তফা কামাল মজুমদার
প্রস্তুতকারক প্রতিষ্ঠানঃ লাকসাম আই.টি: 01712-808501