1. dainiklalmai@gmail.com : XC7ZGKLiZP :
  2. notonpakhi7@gmail.com : Md anwar : Md anwar
September 19, 2024, 7:52 am
সর্বশেষ খবর
লালমাইয়ে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমাই উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি অনুমোদন লালমাইয়ে ৯শ প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে আমন ধানবীজ ও রাসায়নিক সার বিতরণ লালমাইয়ে ৯শ প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে আমন ধানবীজ ও রাসায়নিক সার বিতরণ লিটন–নাজমুলদের ব্যাটিংয়ের এই হাল বাগমারা মডেল একাডেমী’র সনদ বিতরণ ও শিক্ষিকার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত সৌদি আরবের রিয়াদে বাংলাদেশী খাবারের হোটেল উদ্বোধন লালমাইয়ে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর শুভ উদ্বোধন লালমাই উপজেলা আইন – শৃঙ্খলা ও উপজেলা মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত লালমাইয়ে সর্বজনীন পেনশন স্কীমের বিষয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত

স্বেচ্ছাসেবী সংগঠন “লালমাই ক্লাব”করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য বিনামূল্যে ১২ টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর-দৈনিক লালমাই

  • Update Time : Thursday, August 5, 2021
  • 309 Time View

প্রদিপ মজুমদার

আজ ৫ আগষ্ট বৃহস্পতিবার কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা ২০ শয্যা হাসপাতালে স্বেচ্ছাসেবী সংগঠন “”লালমাই ক্লাব”” করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য বিনামূল্যে ১২ টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করেন হাসপাতালের আরএমও ডাঃ আনোয়ার উল্লাহর কাছে।
প্রবাসী ও দেশের সদস্যদের সহযোগিতায় লালমাই ক্লাব আজ বিনামূল্যে অক্সিজেন সেবার শুভারম্ভ করেন। লন্ডন প্রবাসী হাবিবুল হক হাবিব, এআইজি শাহজালাল, আর ডি রনি, সৌদি প্রবাসী আবদুল জলিল, কোরবান আলী সহ অনেকের সহায়তায় এ সেবা চালু করা হয়।
সংগঠনের সভাপতি মোঃ আব্দুল মমিন মজুমদার এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক অধ্যাপক রুহুল আমীন, সাংগঠনিক সম্পাদক অমর কৃষ্ণ বণিক মানিক, দপ্তর সম্পাদক ইঞ্জিনিয়ার আলী আকবর , কোষাধ্যক্ষ ডা. শাহ আলম, সদস্য, আবুল কালাম ভূঁইয়া, আবুল বাহার, মোঃ মীর হোসেন, আবদুল মোতালেব, কাউসার মোর্শেদ মজুমদার, এড. জাহাঙ্গীর আলম, রফিকুল ইসলাম মোহন, ডা. রবিউল হোসেন, দেলোয়ার হোসেন, শাহরিয়ার আলম মাহী প্রমুখ।

খবরটি ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
স্বত্ব © ২০২২ দৈনিক লালমাই সম্পাদক ও প্রকাশক: মোস্তফা কামাল মজুমদার
প্রস্তুতকারক প্রতিষ্ঠানঃ লাকসাম আই.টি: 01712-808501